আজ শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলার মানুষ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না : এমপি গাজী

বাংলার মানুষ বিএনপিকে

বাংলার মানুষ বিএনপিকে

নবকুমার: রূপগঞ্জ উপজেলার পূর্বাচল এলাকার রাজউক অফিস সংলগ্ন জনতা উচ্চ বিদ্যালয় মাঠে গাজী গোল্ড কাপ ফুটবল টুনার্মেন্ট-২০১৮ এর   উদ্বোধন করা হয়েছে। ২০ অক্টোবর শনিবার বিকেলে  নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন।বাংলার মানুষ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না : এমপি গাজী

বিএনপিকে জঙ্গিসংগঠন উল্লেখ করে গোলাম দস্তগীর বলেছেন,  বাংলার মানুষ স্বাধীনতা বিরোধী জঙ্গি সন্ত্রাসীদের সাথে জোট গঠন কারী  বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। জনগণ বুঝতে পারছে ওরা আবার রাষ্ট্রক্ষমতায় গেলে বাংলাদেশে  জঙ্গিবাদের উত্থান হবে।

তিনি বলেন,আওয়ামী লীগ উন্নয়ন এবং গণতন্ত্রে বিশ্বাসী। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বহিঃবিশ্বে মানবিক রাষ্ট্রের মর্যাদা পেয়েছে।

গোলাম দস্তগীর গাজী বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের বক্তব্যের সমালোচনা করে  বলেন, মওদুদ সাহেব বলেছেন জাতীয় ঐক্যের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে এবং নিরপেক্ষ নির্বাচন দিতে বাধ্য করা হবে। কিন্তু তাদের এই স্বপ্ন অধরাই থেকে যাবে। কেননা বেগম জিয়া দুনীর্তি করবেন আর আদালত তার সাজা না দিয়ে খালাস দেবেন সেটা হতে পারে না। কারণ আদালত সকল তথ্য প্রমাণের ভিত্তিতে বিচার করে থাকে। সুতরাং ঐক্যের মাধ্যমে খালেদা জিয়ার কারামুক্তির সম্ভব নয়।

দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে রূপগঞ্জ বাসিকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

খেলা পরিচালনা কমিটির সভাপতি সালাউদ্দিন ভুঁইয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,রাজউকের প্রধান প্রকৌশলী আনোয়ার হোসেন, রাজউকের প্রকল্প পরিচালক উজ্জল মল্লিক, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মানজারী আলম টুটুল,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, জেলা পরিষদের সদস্য শ্রীমতী শীলা রাণী পাল,উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া,  যুব মহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রীতা, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করীম মানজু, মো. রিটন প্রধান প্রমুখ।

 

স্পন্সরেড আর্টিকেলঃ